শীতার্ত এতিম শিক্ষার্থীদের পাশে কোটচাঁদপুরের ইউএনও

77
শীতার্ত এতিম শিক্ষার্থীদের পাশে কোটচাঁদপুরের ইউএনও

কবির হোসেন, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥ ফাল্গুনের আগমনের আগ মুহুর্তে তীব্র শীত আর হিমেল হাওয়া যেন আরো জেঁকে বসেছে ঝিনাইদহ জেলায়। মৃদ শৈত্য প্রবাহে নকাল এ এলাকার জনজীবন। শীতের এই তীব্রতাই বেশি কষ্ট পোহাতে হয় অসহায় শিশু ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের।

আর এই শীতে অসহায় ও এতিম শিক্ষার্থীদের মাঝে সামান্য উষ্ণতা দিতে কোটচাঁদপুর উপজেলা ইউএনও’র পক্ষ থেকে কোটচাঁদপুর মহিলা কওমিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বুধবার রাতে কোটচাঁদপুর কলেজ বাসষ্টান্ড এলাকায় মহিলা কওমিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে সরকারি এই কম্বল বিতরন করা হয়।

কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা শীতার্ত এইসব এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা। মহিলা কওমিয়া মাদ্রাসার শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীরা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা বলেন, কোটচাঁদপুর উপজেলা প্রশাসন সব সময় সাধারণ মানুষের পাশে থেকে জনহীতকর কাজে সম্পৃক্ত থাকতে বদ্ধ পরিকর। তারই অংশ হিসাবে এসব এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।