শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের সাথে সাতক্ষীরার সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

ফয়জুল হক বাবু: সাতক্ষীরার সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার বিকালে সাতক্ষীর মোজাফ্ফার গার্ডেন অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার এস এম আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষা প্রতিষ্ঠান প্রধাদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন খুলনা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রানী পাঠক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অঞ্চলের সহকারী পরিচালক মোঃ আমিনুল ইসলাম টুকু, নড়াইল জেলা শিক্ষা অফিসার মোঃ সাইদুর রহমান, সাতক্ষীরা সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুর রহমান প্রমুখ।

এই মতবিনিময় কালীন শিক্ষকদের বিভিন্ন দাবির প্রেক্ষিতে প্রধান অতিথি বলেন, শিক্ষকরা দেশের সর্বচ্চো সম্মানীয় ব্যাক্তি। বর্তমান সরকার বেতন-ভাতা বৃদ্ধির মাধ্যমে শিক্ষকদের মর্যাদা অতীতের থেকে কনেক বৃদ্ধি করেছে এবং আমি আশাবাদি অচিরেই সকল সুযোগ সুবিধা প্রদানের মাধ্যমে শিক্ষকদের যথার্থ মর্যাদা প্রদান করবেন সরকার।

error: লাল সবুজের কথা !!