শার্শায় বিশিষ্ঠ সমাজ সেবক ফরিদ আহম্মেদ চলে গেলেন না ফেরার দেশে

মোঃ জাকির হোসেন, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শার সবার প্রিয় বিশিষ্ঠ সমাজ সেবক ফরিদ আহম্মেদ মোড়ল আর নেই। তিনি হত মঙ্গলবার রাতে উলাশীর বড়বাড়িয়া নিজ গ্রামে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…… রাজেউন)।

মৃত্যুকালে মরহুমের বয়ষ হয়েছিল ৯১ বছর। মরহুম ৪ ছেলে ও ৭ মেয়ে, নাতি পুতি সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। মরহুম ফরিদ আহম্মেদ মোড়ল বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যাপক আতিয়ার রহমান ও কবি আলহাজ্ব মোঃ বক্তিয়ার রহমান ও বিএনপি নেতা সফিকুল ইসলাম এর পিতা।

বুধবার বেলা ১১টায় বড়বাড়িয়া হাফেজীখানা মসজিদ চত্বরে জানাজা শেষে মসজিদের পাসে মরহুম ফরিদ আহম্মেদ মোড়লের দাফন সম্পন্ন করা হয়। মরহুমের নামাজে জানাজায় ৮৫ যশোর ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, সাবেক সংসদ মোঃ মফিকুল হাসান তৃপ্তি, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, যশোর জেলা খেলাফাত মজলিশের সভাপতি মিয়া মোঃ আব্দুল হালিম, সাধারন সম্পাদক মাওঃ সোয়াইব আহম্মেদ, মাগুরা শির গ্রামের পীর আলহাজ্ব সৈয়দ গোলাম কিবরিয়া, শার্শা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব খায়রুজ্জামান মধু, সাধারন সম্পাদক আবুল হানান জহির,উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বিএনপি নেতা মোস্তফা কামাল মিন্টু সহ শার্শা উপজেলা বিএনপি ,বিভিন্ন ইউনিয়ন বিএনপি’ন সভাপতি/ সাধারন সম্পাদক, যুবদল ও ছাত্রদলের নেতা কর্মি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং রুহের মাগফিরাত কামনা করেছেন যশোর জেলা জামায়াতের সাবেক আমীর আলহাজ্ব মাওঃ মোঃ আজিজুর রহমান।

error: লাল সবুজের কথা !!