শার্শার মাঠ থেকে কলারোয়ার মাজিদুলের লাশ উদ্ধার

3

জুলফিকার আলী,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : বৃহস্পতিবার সকাল ৭টার দিকে শার্শার মাঠের মধ্যে থেকে কলারোয়ার মাজিদুলের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে কলারোয়া উপজেলার শ্রীরামপুর গ্রামের মাওলানা রিয়াজুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান- চান্দুড়িয়ার পল্লী চিকিৎসক আবুল কালামের রামভদ্রপুর-জোমখানা বিয়ে একটি মাছের ঘের রয়েছে। সেই ঘেরটির কিছু অংশ শার্শার মধ্যে। ঠিক সেই স্থানে ঘেরের পাড়ে মাজিদুল ইসলাম (২৮) এর মৃত্যু দেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী তার বাড়ীতে খবর দেয়।

সেখানে স্থানায়ীরা জড়ো হয়ে কলারোয়া থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মুনীর উল গীয়াস সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থান পরিদর্শন করেন। সেখানে পুলিশকে স্থানীয়রা জানায়-মাজিদুল যেখানে মারা গেছে ওই জায়গাটি শার্শা থানার মধ্যে। পরে শার্শা থানাকে বিষয়টি অবগতি করা হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এবিষয়ে শার্শা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। এদিকে নিহতের চাচা রেজাউল করিম জানান-পাগল প্রকৃতির মাজিদুল ইসলামের মাথা ঘোরার রোগ ছিলো। সে স্টোক করে মারা যেতে পারে বলে তারা ধারনা করছেন।