শার্শার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি  -শেখ আফিল উদ্দিন এমপি

7
জাহিরুল ইসলাম মিলন,যশোর জেলা প্রতিনিধিঃ

যশোর-৮৫-১ (শার্শা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন সর্বপ্রথম জাতির জনকসহ ১৫ই আগষ্ট সকল শহীদদের প্রতি সমবেদনা ও মাগফিরাত কামনা করেন। তিনি বলেন ,আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে চিহ্নিত করেছে আওয়ামীলীগ সরকার।
বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকার সময় অনেক অন্যায় অত্যাচার করেছে, দেশকে পঙ্গু বানিয়ে ছেড়েছে। আজ শেখ হাসিনার সরকার সেই সব বাধা-বিপত্তি উপেক্ষা করে মুজিব আদর্শের এ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে চলছে। উন্নয়নের এ ধারাকে অব্যহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শক্তিশালী করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি সকল নেতাকর্মীদেরকে আগামী নির্বাচনে সজাগ থাকতে বলেন।
নতুন নতুন কিছু নেতাদের অতিথী পাখি উল্লেখ করে বলেন দলীয় কোন্দল বাদ দিয়ে শার্শা উপজেলা আওয়ামীলীগের ছায়াতলে আসার আহ্বান জানান।
মাসব্যাপী জাতীয় শোক দিবস পালন উপলক্ষে শার্শার থানার রামপুর সঃ প্রাঃ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি বলেন দেশের অন্যান্য স্থানের ন্যায় শার্শার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে।
উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান আলহাজ্ব আইনাল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান,শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, এবং সীমান্ত প্রেস ক্লাবের সাংবাদিকসহ ছাত্রলীগের শার্শা উপজেলা সভাপতি আব্দুর রহিম সরদার এবং উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ৷