লেডি গাগার সঙ্গে বাপ্পি লাহিড়ীর গান

বিনোদন ডেস্ক: একজন বলিউডের ‘ডিসকো’ ঘরানার গানের জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী, অন্যজন হলেন মার্কিন জনপ্রিয় পপ গায়িকা লেডি গাগা। দুনিয়াজুড়ে অসংখ্য ভক্ত ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে তাদের। এবার মার্কিন এই শিল্পির সঙ্গে ডুয়েট গান গেয়ে আলোচনায় এসেছেন বাপ্পি লাহিড়ী।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন বলছে, বলিউড মিউজিক কম্পোজার বাপ্পি লাহিড়ী এ বার গান গেয়েছেন লেডি গাগার সঙ্গে। এ তথ্য নিজেই জানিয়েছেন বলিউডের ‘ডিসকো’ এ কিং।

এ প্রসঙ্গে বাপ্পি লাহিড়ী সংবাদমাধ্যমে বলেছেন, ‘মার্কিন তারকা লেডি গাগার সঙ্গে দুটি গান রেকর্ড করা হয়েছে। তিনি ইংলিশ ভার্সন গেয়েছেন গাগা। আর হিন্দিতে আমি গেয়েছি। আশা করা যায়, এই বছরের শেষের দিকেই মুক্তি পাবে গান দু’টি।’

তবে হলিউড স্টারের সঙ্গে কাজ এই প্রথম নয়। সম্প্রতি আরেক মার্কিন গায়ক একনের সঙ্গেও জুটি বেঁধেছিলেন তিনি। লেডি গাগা এবং একনের সঙ্গে বাপ্পি লাহিড়ীর গান রেকর্ডিংয়ের খবর শুনে স্বভাবতই উচ্ছ্বসিত তার ভক্তরা।

সকলেই অপেক্ষা করছেন গান রিলিজের। এর মধ্যেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন বাপ্পি লাহিড়ী। এতে দেখা যায়, মার্টিনেজ ব্রাদার্স বাপ্পি লাহিড়ীর জনপ্রিয় গান ‘জিমি জিমি’-র রিমিক্স ভার্সনের উপর কাজ করেছেন।

error: লাল সবুজের কথা !!