লাল সবুজের কথা নিউজের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

157
লাল সবুজের কথা নিউজের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন
লাল সবুজের কথা নিউজের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে কেক কাঠছেন অতিথিবৃন্দরা

নিজস্ব প্রতিনিধি: ১৭ মার্চ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন। সেই সঙ্গে শুরু মুজিববর্ষেরও। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর দিন ১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে এ বর্ষ উদযাপন করা হবে।

১৭ মার্চ রবিরার নগরঘাটা পোড়ারবাজারে লাল সবুজের কথা নিউজ পোর্টালের কার্যালয়ে বিকাল ৫টায় কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লাল সবুজের কথা নিউজের সম্পাদক ও প্রকাশক মোঃ জাবের হোসেন এর সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কাটেন, বীর মুক্তিযোদ্ধা নুর আলি সরদার, ইনছার হেলাল, ২১ বিএনসিসি ব্যাটালিয়ন এর কমান্ডিং অফিসার ক্যাপ্টেন মোঃ এছাহক আলী , পাটকেলঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জয়যাত্রা টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি আব্দুল মতিন মোড়ল, নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠের প্রধান শিক্ষক ও পোড়ারবাজার বণিক সমিতির সভাপতি ডা: সাইদুল আলম বাবলু, পোড়ারবাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও লাল সবুজের কথা নিউজের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন, লাল সবুজের কথার নির্বাহী সম্পাদক মোঃ মোজাফফার হোসেন, ডাক্তার ঠাকুর পদ, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, বার্তা সম্পাদক ইয়াছিন আলী, দপ্তর সম্পাদক আবু সাঈদ, সাংবাদিক মোঃ মঈনুল আমিন মিঠু, মোঃ জাকির হোসেন, এম ঈদ্রিস আলী, মুকুল হোসেন, বাপ্পি, রিপন হোসেন প্রমুখ।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সেটি বি-নির্মানে সকল সাংবাদিকদের দেশের উন্নয়নে কাজ করতে হবে বলে উপস্থিত অতিথিবৃন্দরা সকলকে উদ্বাত্ব আহ্বান জানান।