রঙিন হলো দৈনিক পত্রদূত’র প্রিন্ট ভার্সন, পাঠকের দীর্ঘ দিনের আকাঙ্খা পূরণ

150

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার বহুল প্রচারিত একটি নিরপেক্ষ সংবাদপত্র দৈনিক পত্রদূত’র প্রিন্ট ভার্সন রঙিন হওয়ায় পাঠকের দীর্ঘ দিনের আকাঙ্খা পূরণ হয়েছে। ৩ আগস্ট শুক্রবার দৈনিক পত্রদূত’র প্রিন্ট পত্রিকাটি সাদা কালোর সাথে নতুনত্বের স্বাদ নিয়ে রঙিন যুগে প্রবেশ করেছে। এজন্য দৈনিক পত্রদূত’র পাঠক মহল পত্রিকাটির উদ্ধর্তন কর্তৃপক্ষকে সাধুবাদ জানিয়েছেন।

দৈনিক পত্রদূত’র দীর্ঘ দিনের পাঠক শ্যামনগর উপজেলার গোবিন্দপুর গ্রামের মাস্টার শওকাত হোসেন বলেন, প্রতিদিনের মত পত্রিকাটি যখন হাতে পেয়েছি, তখন পত্রিকাটি রঙিন দেখে মনে প্রশান্তি পেয়েছি। আমার দীর্ঘ দিনের দাবি ছিল শহীদ স. ম আলাউদ্দীন সাহেবের এই পত্রিকাটি রঙিন হোক। আমি পত্রদূত’র একজন নিয়মিত গ্রাহক। পত্রদূত পত্রিকার পাতায় আমার সাতক্ষীরার মুখ দেখি। আমার দেশের মুখ দেখি। আমার দাবি পূরণ হওয়ায় আমি সম্পাদক সহ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি এবং পত্রিকাটির সফলতা কামনা করছি।

গ্রাহক গোবিন্দপুরের ব্যবসায়ী কবির হোসেন পত্রিকার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের সাহসীকতার প্রশংসা করে বলেন, আগামীতে পত্রিকাটির উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি এবং পত্রিকাটির কাঠামোগত আরও সংযোজন করে পাঠকদের হৃদয় জয় করে জনগণের মুখপাত্র হিসেবে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করি।

এছাড়াও আরও অনেক পাঠক আছে যারা রঙিন পত্রদূত হাতে পেয়ে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করেছেন পত্রদূত কর্তৃপক্ষকে।
আধুনিক সাতক্ষীরার স্বপ্নদ্রষ্টা মুক্তিযোদ্ধা শহীদ স.ম আলাউদ্দীনের স্বপ্নের প্রতিফলন তারই হাতেগড়া আজকের এই ‘পত্রদূত’।