রংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

19

রংপুর প্রতিনিধিঃ রংপুরের খামার মোড়ের নীলাচল নিহারিকা ছাত্রীনিবাস থেকে সুরা্ইয়া ইয়াসমীন মিম (২১) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বুধবার রাত ৯টার দিকে রংপুর বিভাগের সাবেক সহকারী পরিচালক (স্বাস্থ্য) ডা. শেখ ফজলুল হকের মালিকানাধীন ওই ছাত্রীনিবাসের ৩০৭ নং কক্ষের ভেতর থেকে গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়।
নিহত মিম কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দেওয়ানের খামার এলাকার মজিবুর রহমানের মেয়ে এবং কুড়িগ্রাম ডিগ্রী কলেজের স্নাতক্ত তৃতীয় বর্ষের শিক্ষার্থী। সে রংপুর কারমাইকেল কলেজে বাংলা তৃতীয় বর্ষের নিয়মিত ক্লাস করত।
পুলিশ ও স্থানীয়রা জানান, ২০১৬ সালের ১ মে থেকে মিম ওই ছাত্রীনিবাসে বসবাস করছিলেন। গত ঈদ-উল-ফিতরের দুইদিন আগে রাইন খাঁন নামে এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর ২৪ জুন বাড়ি থেকে রংপুরের ওই মেসে আসেন মিম।
বুধবার সন্ধ্যার পর মেসের ওই কক্ষে মিমের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যার কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।