সর্বশেষ সংবাদ

যশোর জেলা ছাত্র ফোরামের উদ্যোগে এইচএসসি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

অমারেশ কুমার বিশ্বাস,রাজগঞ্জ, যশোরঃ
যশোর জেলার শিক্ষার্থীদের একটি অরাজনৈতিক ছাত্রকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন “যশোর জেলা ছাত্র ফোরাম, ঢাকা” এর উদ্যোগে রাজধানীর পরিবাগে সাংস্কৃতি বিকাশ কেন্দ্রে আয়োজন করা হয় যশোর জেলার বিভিন্ন কলেজ থেকে এইচএসসি পরিক্ষায় সাফল্য অর্জনকারী শিক্ষার্থীদের “কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০১৮” অনুষ্ঠান।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোলাম মাওলা এবং সঞ্চালনা করেন যশোর জেলা ছাত্র ফোরাম এর এ্যাডমিন মোঃ নওয়াজীস ইসলাম রিয়েল।

যশোর জেলার শিক্ষার্থীদের গঠিত এই অরাজনৈতিক ছাত্রকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে এইচএসসি পরিক্ষায় উর্ত্তীণ যশোর ক্যান্টনমেন্ট কলেজ, বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজ, ঢাকা সিটি কলেজ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ খুলনা, দাউদ পাবলিক কলেজ, ডাঃ আব্দুর রাজ্জাক কলেজ, যশোর এম.এম. কলেজ, আকিজ কলেজিয়েট স্কুল, নাভারন কলেজ, শার্শা উপজেলা কলেজ, মনিরামপুর কলেজ, বাগাচাড়া ডিগ্রী কলেজ এর শিক্ষার্থীদের হাতে “কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০১৮” ক্রেস্ট এবং বিভিন্ন শিক্ষা উপকরণ উপহারসামগ্রী প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনিস্টিটিউট অব ডিপ্লোমা ইন্জ্ঞিনিয়ারস এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং তিতাস গ্যাসের মহা ব্যাবস্থাপক এ.বি.এম. আতিয়ার রহমান, দ্যা রিপোর্ট ২৪ এর সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু, মার্কস বিল্ডার্স লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ফারুক হোসেন, কবি ও সাহিত্যিক হালিম মুক্তা, ইউনিয়ন ব্যাংকের প্রিন্সিপল অফিসার মঈনুল ইসলাম, সাংবাদিক আব্দুল হামিদ, মিরাজ মাহামুদ খান এছাড়া যশোর জেলা ছাত্র ফোরাম ঢাকার সদস্য জি.এম রাকিব হাসান, রোকনউদ্দিন রোকন, তানভীর আহম্মেদ, আন্দালিব রহমান অনুরাগ, মেহেদী হাসান, হাসান ওয়ালী, উসামা বিন শহীদ, মাসুদ পারভেজ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যায়নরত যশোর জেলার ছাত্রছাত্রীরা।