সর্বশেষ সংবাদ

মৃত্যু পথযাত্রী ড্রাইভারকে ফেলে পেঁয়াজ কুড়াতে ব্যস্ত স্থানীয় লোকজন অতপর……

আন্তর্জাতিক ডেস্ক : পেঁয়াজ ভর্তি একটি ট্রাক ভারতের পুণে-মুম্বাই এক্সপ্রেসওয়ের বলবন ব্রিজ থেকে একদম নীচে পড়ে যায়। এই দুর্ঘটনার পরে একটি নির্মম ঘটনার সাক্ষী রইল সেই এলাকাটি। গুরুতর আহত ট্রাক ড্রাইভারকে রাস্তাতেই ফেলে রেখে পেঁয়াজ কুড়াতে ব্যস্ত হয়ে পড়েন স্থানীয় লোকজন ও অন্যান্য সব গাড়ির ড্রাইভাররা। দুর্ঘটনাস্থলে বিনা পয়সায় পেঁয়াজ পাওয়া যাচ্ছে— এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে আশেপাশের সব এলাকা থেকে ভিড় বাড়তে থাকে ওই দুর্ঘটনাস্থলে। কিন্তু আহত ড্রাইভারের কথা তাঁদের মাথায় তো আসে অনেক পরেই।

পুলিশ সূত্রে খবর, ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নিচে পুরনো হাইওয়ের উপরে পড়ে যায় ওই ট্রাকটি। অনেক পরে কিন্তু সেই ড্রাইভারকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি এখন মৃত্যুর সঙ্গেই পাঞ্জা লড়ছেন।

ভোরবেলাতে এই দুর্ঘটনাটি ঘটলেও বেলা পর্যন্ত স্থানীয় মানুষ ট্রাক থেকে পড়ে যাওয়া ওই পেঁয়াজ কুড়োতে ব্যস্ত থাকেন। যতক্ষণ না সেই রাস্তা পুরো পরিষ্কার করা হয়, ততক্ষণ বন্ধ রাখতে হয় সেই হাইওয়েটি।

ট্রাক ড্রাইভারকে ফেলে রেখে পেঁয়াজ চুরি করার ঘটনায় অজ্ঞাতপরিচয় সব ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু করার কথাও এখন ভাবছে পুলিশ।

error: লাল সবুজের কথা !!