মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শ্যামনগর উপজেলা শাখার কমিটি গঠন

4
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শ্যামনগর উপজেলা শাখার কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিঃ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শ্যামনগর উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সংগঠনের জেলা শাখার নেতৃবৃন্দ এ কমিটি হস্তান্তর করেন।

এতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শ্যামনগর উপজেলা শাখার সভাপতি হিসেবে এস. এম কামরুল হায়দার (নাটু), সিনিয়র সহ-সভাপতি স. ম. বাহলুল মজনুন (রাজ), সহ-সভাপতি এস. এম শফিউল আজম, শেখ আব্দুল আলিম, সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান (ডলার), যুগ্ম-সাধারণ সম্পাদক জি. এম কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জি. এম হুমায়ুন কবির (হিমু), যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান (মনির-২), অর্থ সম্পাদক শুভংকর বাইন, দপ্তর সম্পাদক শেখ মনিরুল ইসলাম (মনির), প্রচার,

তথ্য ও গবেষণা সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, প্রকল্প, সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক জি. এম মাহমুদ আল ফরিদ (প্রিন্স), ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক মো. আসাদুজ্জামান (ডাবলু), শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, আইন, হিসাব ও নিরীক্ষা বিষয়ক সম্পাদক মহবুব আলম সবুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক মো. আবু মোতালেব মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মো. জামিল উদ্দীন, মো. মনিরুজ্জামান, গাজী আল মামুন ও মো. রবিউল ইসলাম।

কমিটি হস্তান্তরকালে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার আহবায়ক আবু রায়হান তীতু, সদস্য-সচিব লায়লা পারভীন সেঁজুতি, যুগ্ম-আহায়ক গোলাম ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ ক্ষুধা দারিদ্র্যমুক্ত বেকারমুক্ত, সন্রাস ও জঙ্গিমুক্ত, মাদকমুক্ত আলোকিত সমাজ নির্মাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সর্বস্তরে ছড়িয়ে দেয়ার আহ্বান জানান। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত থেকে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বক্তারা।