মুক্তামনির কবর টাইলস দিয়ে পাকা করে দেবেন জগলুল হায়দার এমপি

22

ষ্টাফ রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে নিজ অর্থায়নে বিরল রোগে অাক্রান্ত সেই মুক্তামনির কবর টাইলস দিয়ে পাকা করে দেওয়ার ব্যবস্থা করলেন সাতক্ষীরা-৪ আসনের এমপি জগলুল হায়দার। রক্তনালিতে টিউমারের মতো বিরল রোগে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনি চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে এবং দেশের সব মানুষের ভালবাসার মায়া কাটিয়ে গতকাল বুধবার সকাল ৮ টায় সকালে না ফেরার দেশে চলে যায়।

অাজ বৃহস্পতিবার সকাল ১১ টায় সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদাহ ইউনিয়নের কামার বায়সা গ্রামে মুক্তিমনির বাড়িতে যান তিনি। তার পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং মুক্তামনির কবর জিয়ারত করেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে নিজ অর্থায়নে মুক্তামনির কবরটি টাইলস দিয়ে পাকা করে দেওয়ার জন্য ব্যবস্থা গ্রহণ করেন।
দোয়া অনুষ্ঠান অায়োজনের জন্য নগদ অার্থিক সাহায্য দেন। মুক্তামনির বাড়িতে এমপি জগলুল হায়দার অাসার সংবাদ পেয়ে উক্ত এলাকার শত শত মানুষ এসে উপস্থিত হয় এবং মুক্তামনির কবর পাকা করে দেওয়ার সংবাদ শুনে সকলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য প্রাণখুলে দোয়া করেন।

উল্লেখ্য অসুস্থ মুক্তামনির চিকিৎসার দায়িত্ব নিয়ে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা করেছিলেন মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি নিজেও ঢাকা মেডিকেলে মুক্তা মনিকে দেখতে গিয়েছিলেন এবং নগদ অার্থিক সাহায্য প্রদান করেছিলেন।