মান্দায় ট্রাক চাপায় তিনজন নিহত

15

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় ট্রাক চাপায় অটোরিক্সার তিনযাত্রী নিহত হয়েছে। সোমবার সকাল ৯টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে উপজেলার ফেরিঘাট ব্রীজের পূর্বপাশে এ দূর্ঘটনাটি ঘটে।এ ঘটনায় আরো একজন আহত হয়েছে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, উপজেলার ঘাটকৈর গ্রামের জয়নুল হক(৩৬), চককামদেব গ্রামের মোহাম্মদ রফিকুল (৩০) এবং রাজশাহীর গোদাগাড়ী থানার আব্দুল কুদ্দুস (৩৮)। তারা একমি কোম্পানিতে (ওষুধ কোম্পানি) চাকরি করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার নওগাঁতে একমি কোম্পানির প্রতিনিধিদের (রিপ্রেজেন্টেটিভ) নিয়ে সম্মেলন হওয়ার কথা ছিল। সকালে অটোরিক্সা যোগে চারজন মান্দা থেকে নওগাঁর দিকে আসছিলেন। অপরদিকে নওগাঁ থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক ফেরিঘাট ব্রীজের পূর্বপাশে বিপরীত দিক থেকে অটোরিক্সাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিক্সাটি উল্টে গিয়ে চার যাত্রী আহত হয়। গুরুত্বর আহত জয়নুল ও রফিককে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান। অপরদিকে অপর দুইজনে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পথে আব্দুল কুদ্দুস মারা যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার উদ্ধারের প্রক্রিয়া চলছে।