মান্দায় এইচ এসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় সারা দেশের ন্যায় এইচ এসসি এবং সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হচ্ছে । রাজশাহী বোর্ডের অধীনে বিভিন্ন বিষয়ের এইচ এসসি এবং সমমানের পরীক্ষা উপজেলার ৮ টি পরীক্ষা কেন্দ্রে একযোগে শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

গতকাল বৃহস্প্রতিবার মান্দা উপজেলার মান্দা মমিন শাহানা সরকারী ডিগ্রী কলেজ, গোটগাড়ী শহীদ মামুন সরকারী হাইস্কুল এ্যান্ড কলেজ, মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ, চকউলি ডিগ্রী কলেজ, ইনডেক্স টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজ, রেবা আখতার আলিম মাদ্রাসা এবং সাতবাড়িয়া টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজ পরিদর্শনে অবাধ ও সুষ্ঠভাবে পরীক্ষা অনুষ্ঠিত হতে দেখা গেছে।

মান্দা মমিন শাহানা সরকারী ডিগ্রী কলেজ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা অধ্যক্ষ বেদারুল ইসলাম, গোটগাড়ী শহীদ মামুন সরকারী হাইস্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম ও সাতবাড়িয়া টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ শহিদুর ইসলাম এবং ইনডেক্স টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ মোজাফফর হোসেন বলেন, শিক্ষাবোর্ডের নির্দেশনা অনুযায়ী পরীক্ষা নেওয়া হচ্ছে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমান, ভূমি কর্মকর্তা এস এম হাবিবুল হাসান ও মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

error: লাল সবুজের কথা !!