সর্বশেষ সংবাদ

মানিকগঞ্জে সড়ক দূর্ঘটনায় শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মৃত্যু

মোহাম্মদ মাজহারুল ইসলাম খান, মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ডাক্তারের নাম মঞ্জুরুল আলম। পূরো এলাকা জুড়ে তার চিকিৎসার ব্যাপক খ্যাতি ছিলো। এমন প্রথিতযশা শিশু বিশেষজ্ঞ-ডাক্তারের মর্মষ্পর্শী অকাল মৃত্যুতে সারা মানিকগঞ্জে শোকের ছায়া বিরাজ করছে।

জানা গেছে, গত কাল ১০ জানুয়ারী-বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের তরা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ সময় ডাঃ মঞ্জুরুল আলম তার নিজ বাস ভবন হতে মটর সাইকেল যোগে দৌলতপুর যাচ্ছিলেন। পথিমধ্যে মানিকগঞ্জের তরা এলাকায় পৌঁছালে অপর দিক থেকে বালু বোঝাই একটি ট্রাক এসে তার মোটর সাইকেলে আঘাত করলে তিনি মারাত্বক ভাবে আহত হন। আহত অবস্থায় তাকে প্রথমে মানিকগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে সকাল ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ঐ দিন বাদ মাগরিব নিজ গ্রাম-সিংগাইর উপজেলার নিলাম্বরপট্টি মাদ্রাসা মাঠে হাজার হাজার জনতার উপস্থিতিতে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি মা, ৬ভাই, ৪বোন, স্ত্রী ও ২পুত্র রেখে গেছেন। তার এমন হৃদয় বিধারক মৃত্যুতে জেলা জুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

error: লাল সবুজের কথা !!