মহেশপুর উপজেলা নির্বাচনে আব্দুস সামাদকে  ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চাই জনগন

175

সেলিম রেজা,মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার প্রভাবশালী নেতা ও তরুণ সমাজ সেবক আব্দুস সামাদকে আসন্ন উপজেলা নির্বাচনে মহেশপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ জনগন। সাধারণ মানুষের এ দাবী দিন দিন জোরালো হচ্ছে।

জানা গেছে,উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক প্রভাবশালী নেতা ও তরুণ শ্রমিক নেতা সাধারন জনগনের কাছে অত্যন্ত জনপ্রিয়।সাধারণ মানুষের যেকোন বিপদে ছুটে যান বলে প্রত্যেক শ্রেণী পেশার মানুষের ভালবাসার পাত্র।জনসেবায় ছুটে চলা তরুণ এই নেতাকে আগামী উপজেল পরিষদ নির্বাচনে মহেশপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য আহ্বান জানাচ্ছে সাধারণ মানুষ।খেটে খাওয়া মানুষের নেয্য অধিকার আদায়ের প্রাণ প্রিয় মুখ আব্দুস সামাদ। সাধারণ মানুষের দাবী,ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলে বিপুল ভোটে জয়ী হবেন শ্রমিক নেতা আব্দুস সামাদ।

উপজেলার সাধারণ শ্রমজীবী মানুষেরা জানান, আব্দুস সামাদ অত্যন্ত জনপ্রিয় এবং জনবান্ধব একজন মানুষ। তার মত একজন জনপ্রতিনিধি পাওয়া নিসন্দেহে সৌভাগ্যের। তাই আমরা তাকে এবারের নির্বাচনে মহেশপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

তারা আরও বলেন, ‘সামাদ সাধারণ মানুষের যেকোন বিপদে আপদে সাড়া দিতে এক মিনিটও দেরি করেন না। সবাইকে সহযোগিতা করেন। তাকে আমরা ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে চাই।’এটা আমাদের শ্রমজীবী মানুষের প্রাণের দাবী।

উপজেলার এক শ্রমিকলীগের নেতা বলেন, ‘তরুণ ও শ্রমিকদের নির্ভরতার ঠিকানা হলেন আব্দুস সামাদ ভাই। সমাজ পরিবর্তনের জন্য তার মত জনপ্রতিনিধি প্রয়োজন। আগামী নির্বাচনে তাকে মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থন দেয়ার দাবী জানাচ্ছি।’

এবিষয়ে জানতে চাইলে শ্রমিকলীগের নেতা আব্দুস সামাদ বলেন,জনগণ আমাকে মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায়।এই দাবীতে তারা ফেসবুকে আমাকে নিয়ে বিভিন্ন প্রচার প্রচারণা ও শুরু করেছে।জনগণের দোয়া ও সমর্থন পেলে ইনশাআল্লাহ প্রতিদ্বন্দ্বিতা করবো।আমি সকলের দোয়া ও সমর্থন চাই।