সর্বশেষ সংবাদ

মহেশপুরে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

সেলিম রেজা,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ “শ্রমিক-মালিক ভাই ভাই সোনার বাংলা গড়তে চাই”এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় আজ বুধবার ঝিনাইদহের মহেশপুরে মহান মে দিবস উদ্যাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মহেশপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগের আয়োজনে উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ ও মীর সাহেব আলীর সঞ্চালনায় আজ সকাল ১১ টার সময় পৌর কলেজস্ট্যান্ড প্রাঙ্গন থেকে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে একই স্থানে গিয়ে শেষ হয়।

উপজেলা শ্রমিকলীগের আহবায়ক হুমায়ন কবিরের সভাপতিত্বে,এসময় প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন,ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদ,জেলা কৃষকলীগের সহ-সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,জেলা আ’লীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন,জেলা পরিষদের সদস্য এম এ আসাদ,উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম,রিকসা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রশিদ(আব্দুল),অটো টেম্পু মিশুক শ্রমিক ইউনিয়নের আহবায়ক আব্দুল আজিজ, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি নূরুল ইসলাম(মনু)।

এসময় বক্তারা,শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা আদায়ের মাধ্যমে দেশকে সামনের  দিকে এগিয়ে নেওয়ার আশা ব্যক্ত করেন।এ সময়,উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আ’লীগের অঙ্গসহযোগী সংগঠনের সকল শ্রেণী পেশার নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

error: লাল সবুজের কথা !!