মহেশপুরে বিশিষ্ট শিক্ষাবিদ মোশারেফ হোসেনের মৃত্যুতে, এমপি চঞ্চলসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

9

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ মহেশপুরে বিশিষ্ট শিক্ষাবিদ ও জাপা নেতা মোশারেফ হোসেন মাষ্টার(৭৫)এর মৃত্যুতে বিভিন্ন মহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার রাত ২টার সময় স্টোকজনিত কারনে উপজেলার দূর্গাপুর গ্রামে নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ঝিনাইদহ ৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল, মহেশপুর পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়জদ্দীন হামীদ,

মহেশপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহমান,মহেশপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক আব্দুস সামাদ, সাধারন সম্পাদক মকলেচুর রহমান মিলন, পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাদের আলম, সাধারন সম্পাদক লোকমান পাটুয়ারি, কোটচাঁদপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মাজেদ, সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম সেন্টু।

এছাড়া মহেশপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দরা মরহুমের রুহের মাগফিরাত ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তার মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। উল্লেখ্য, তিনি মহেশপুর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও পাথরা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছিলেন।