মহিলার নগ্ন শরীর থেকে বেরচ্ছে ধোঁয়া, চুঁচুড়ায় নিত্যযাত্রীদের চোখের সামনে ঘটল ভয়ঙ্কর ঘটনা

78

অনলাইন ডেস্ক : ট্রেনের মাথায় তরতরিয়ে উঠে পড়লেন মানসিক ভারসাম্যহীন এক মহিলা। শেষে ওভারহেডের তারে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হল তাঁর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হুগলীর চুঁচুড়ায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকাল সাড়ে ৮টা নাগাদ চুঁচুড়ার ২ নম্বর প্ল্যাটফর্মে ঢোকে ডাউন ব্যান্ডেল লোকাল। তখনই মানসিক ভারসাম্যহীন ওই মহিলা তরতরিয়ে উঠে যান ট্রেনের মাথায়। সঙ্গে সঙ্গেই স্টেশনে উপস্থিত যাত্রীরা চিত্কার-চেঁচামেচি জুড়ে দেন। ওই মহিলাকে নেমে আসার জন্য অনুরোধ করেন তাঁরা। কিন্তু সে কথা কানেও তোলেননি ওই মহিলা। উল্টে ট্রেনের মাথায় হাঁটতে শুরু করেন তিনি। কিছু পরেই একটা বিকট শব্দ হয়। দেখা যায়, ওভার হেড তারে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে ট্রেনের ছাদে ছিটকে পড়েছেন ওই মহিলা।

এরপর কিছুক্ষণ সব চুপচাপ। কিন্তু তারপরই আবার উঠে ট্রেনের মাথায় হাঁটা শুরু করেন তিনি। অন্যদিকে, এই হই-হট্টগোলের মাঝে পড়ে সব যাত্রীরাই ততক্ষণে ট্রেন থেকে নেমে যান। ট্রেন পুরো ফাঁকা করে দেওয়া হয়। বিপদ বুঝে ট্রেন দাঁড় করিয়ে দেন চালকও। এর কিছু পরই ট্রেনের সামনের দিকে প্যান্টোগ্রাফে ফের ধাক্কা খান ওই মহিলা। ধাক্কা লাগার পরই ওই মহিলা ট্রেনের ছাদের উপর পড়ে যান।
দেখা যায়, ওই মহিলার শরীর দিয়ে ধোঁয়া বেরচ্ছে। শরীরের বেশিরভাগই পুড়ে গিয়েছে। সব শেষ, বাঁচার আর কোনও আশা নেই। কার্যত অসহায়ের মত দাঁড়িয়ে থেকে চোখের সামনে এক মহিলার মর্মান্তিক মৃত্যু দেখেন নিত্যযাত্রীরা।

ওই মহিলার নাম-পরিচয় সম্বন্ধে কিছুই জানা যায়নি। স্থানীয়দের বক্তব্য, ওই মহিলা চুঁচুড়া স্টেশনেই ঘোরাঘুরি করতেন।
প্রায় দেড়ঘণ্টা পর এসে মৃতদেহ উদ্ধার করে ব্যান্ডেল জিআরপি। এই ঘটনায় অফিসটাইমে দীর্ঘক্ষণ ট্রেন চলাচল ব্যাহত হয়। ফলে সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। দেরিতে আসার জন্য জিআরপি-কে ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা। মৃতদেহ সরিয়ে নেওয়ার পর ফের স্বাভাবিক হয় ট্রেন চলাচল।
সুত্র- জি ২৪ ঘন্টা