বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নিবার্চন উপলক্ষে  রবি-আজিম পরিচিত সভা ও  দোয়া অনুষ্ঠান

65

মোঃ জাকির হোসেন, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির আসন্ন ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে সাধারণ সদস্যদের সাথে এক মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান করেছেন নবগঠিত রবি–আজিম সন্মিলিত ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার (২রা মার্চ) সকাল সাড়ে ১১ টার সময় বেনাপোল রেসিডেন্সিয়াল প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল মাঠে “পরিবর্তণের লক্ষ্যে নতুনের সমন্বয়ে” দ্রুত সমস্যা সমাধানের লক্ষ্যে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রবি-আজিম সম্মিলত ঐক্য পরিষদের সভাপতি পদপ্রার্থী রাফা ট্রান্সপোর্টের স্বত্বাধিকারী রবিউল ইসলাম রবির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পরিচিত মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন বেনাপোল পুটখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বেঙ্গল ট্রান্সপোর্টের সত্ত্বাধিকারী আলহাজ্ব হাবিবুর রহমান হবি।

রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ভৈরব ট্রান্সপোর্ট এর স্বত্বাধিকারী আজিম উদ্দিন গাজীর পরিচালনায় ও বিশিষ্ঠ ট্রান্সপোর্ট ব্যবসায়ী জেসমিন ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত নির্বাচনী দোয়া ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন মশিউর ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী মশিউর রহমান, মেঘদূত ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী আলহাজ্ব হাবিবুর রহমান, আহসান ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী মোঃ আহসান হাবিব, কোহিনূর ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী মুস্তাক আহমেদ মাখন, অরপা অপ্সরা ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী হাফিজুর রহমান,শীলা-নীলা ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী শাহাজান কবীর বিপ্লব,এসপি ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী মূসা করিম,রিপন ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী মহব্বত আলী, ওয়াফা ট্রান্সপোর্টের স্বত্ত্বাধীকারী ও সীমান্ত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ,জয়যাত্রা টেলিভিশন ও দৈনিক কল্যানের বেনাপোলের প্রতিনিধি মোঃ আয়ুব হোসেন পক্ষী প্রমুখ ৷

আলোচকরা বলেন, দীর্ঘ ১১ বছর বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচন না হওয়ায় সঙ্কায় ছিলো সাধারণ সদস্যরা। অবশেষে আইনি জটিলতা ছাড়িয়ে আগামী ১৯ ফেব্রুয়ারী বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নিজস্ব কার্যালয়ে নির্বাচনী সাধারণ সভা অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানের পর নব-গঠিত রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের সদস্যরা আসন্ন ত্রি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির অধিকাংশ সাধারণ সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক-রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে শিল্পী ট্রান্সপোর্ট এর স্বতাধিকারী প্রয়াত মশিউর রহমান, শাহাদত ট্রান্সপোর্ট এর স্বত্বাধিকারী সাহাদত হোসেন নেদু, মিনু ট্রান্সপোর্ট এজেন্সির স্বত্বাধিকারী নজরুল ইসলাম, জি এম এম ট্রান্সপোর্ট এর স্বত্বাধিকারী আব্দুল মান্নান, নাভারন ট্রান্সপোর্ট এজেন্সির স্বত্বাধিকারী নজরুল ইসলামের স্বরনে রুহের মাগফিরাতের জন্য দোয়া করা হয়৷ অনুষ্ঠান শেষে সকল সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়৷