বিষ স্প্রে করে আম পাঁকানোর অভিযোগে ইউপি সদস্যের ১৩১ মন কাঁচা আম জব্দ

34

মোঃ শাহিনুর রহমান শাহিন ।। বিষ স্প্রে করে আম পাঁকানোর অভিযোগে কেরালকাতার ইউপি সদস্য সাইফুল ইসলামের ১৩১ মন কাঁচা আম জব্দ সোমবার বিকেল ৪ টায় কলারোয়া বেলতলা কাঁচা আম পুষ্ট হওয়ার পূর্বেই বিষ স্প্রে করে পাঁকানই হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহি অফিসার বেলতলা বাজার এ অভিযান পরিচালনা করেন কেরালকাতা ইউপি সদস্য সাইফুল ঘরে সে সরকারি আদেশ অমান্য অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

সে প্রতিদিন ২০০/৩০০ ক্যারেট কাঁচা আম পেরে বিষ স্প্রে করে মোটা অংকের টাকা পাওয়ার আশায় প্রতিনিয়ত ঢাকায় শহর সহ দেশের অন্যান্য জেলায় এই আম পাঠানো হয় বলে অভিযোগ পাওয়া যায় কেরালকাতা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সাইফুল ইসলাম এর নামে। এই অভিযোগ পাওয়া পর বিকাল ৪ পর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহি অফিসার আর এম শাহনেওয়াজ সত্যতা যাচাইয়ের জন্য বেলতলা আম বাজারের অভিযান পরিচালনা করে ২৩২ ক্যারেট বিষ স্প্রে করা আম জব্দ করে সেগুলো বুলডোজার দিয়ে পিষ্ট করেন।

এ সময় তার সাথে ছিলেন সহকারি কমিশনার (ভূমি) আক্তার হোসেন কৃষিবিদ মহাসিন আলী,এস আই ইসরাফ্রিল হোসেন,এ এস আই আছাবুর রহমানসহ সঙ্গিও ফোস, উপজেলা সাংবাদিক পরিষদের সভাপতি আসাদুজ্জামান আসাদ,সাংবাদিক সরদার জিল্লু প্রমুখ।