সর্বশেষ সংবাদ

বল্লীতে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রথম মডেল টেস্ট অনুষ্ঠিত

প্রতিনিধি: রবিবার (০৮ সেপ্টেম্বর) সকাল ১০:৩০ মিনিট থেকে বল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রথম মডেল টেস্ট অনুষ্ঠিত হয়েছে।

প্রথম মডেল পরীক্ষায় বল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৬ জন, আমতলা বাসাবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০ জন, রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৭ জন, মুকন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩২ জন, ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৪ জন, কাঁঠালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ০৯ জন, রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৪ জন ও ঘরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০জন ছাত্র ছাত্রী অংশগ্রহণ করেন। এর মধ্যে ৮৩ জন ছাত্র এবং ৮৯ জন ছাত্রী পরীক্ষার্থী আছে।

উক্ত পরীক্ষায় কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করছেন বল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা মোছাঃ আসমা খাতুন এবং হল সুপারের দায়িত্ব পালন করছেন ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার দাস।

কেন্দ্র সচিব মোছাঃ আসমা খাতুন বলেন, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রথম মডেল পরীক্ষা রবিবার সকাল ১০:৩০ মিনিট থেকে আরম্ভ হয়ে দুপুর ১টা পর্যন্ত চলে। প্রতি বছরের মত এ বছরও সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, বল্লী ইউনিয়নে থেকে প্রতি বছর অসংখ্য ছাত্র- ছাত্রী জিপিএ-৫ পাওয়ার পাশাপাশি ট্যালেনফুল ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্ত হয়। সেই ফলাফল আরো উন্নত করার লক্ষে প্রতিটি শিক্ষক নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এবং ছাত্র ছাত্রীরা অনেক প্রস্তুতি নিয়েছে। আশাকরি শিক্ষক ও ছাত্র ছাত্রীদের এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে বিগত বছরগুলোর তুলনায় এ বছর বল্লী ইউনিয়নের ফলাফল আরো ভালো হবে।

error: লাল সবুজের কথা !!