সর্বশেষ সংবাদ

বর্তমান স্বামীকে কুপিয়ে হত্যা করলো সাবেক স্বামী, প্রতিহতের চেষ্টা করে ব্যর্থ স্ত্রী

দেশের খবর : বরগুনার কলেজ রোড এলাকায় এক স্ত্রীর বর্তমান স্বামীকে কুপিয়ে হত্যা করেছে সাবেক স্বামী। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সরকারী কলেজের সামনের গেটে এ ঘটনা ঘটে। নিহত রিফাত বরগুনার সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের দুলাল শরীফের ছেলে। নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন প্রেমের পরে দুই মাস আগে রিফাত শরীফের সাথে বিয়ে হয় আয়শা সিদ্দিকা মিন্নির। পরে বরগুনার পৌরসভার ধানসিরি এলাকার আবুবকর সিদ্দিক এর ছেলে নয়ন বন্ড মিন্নিকে তার স্ত্রী বলে দাবী করেন।

এনিয়ে বিরোধ শুরু হলে তাদের মধ্যে কথার কাটাকাটি হয় একাধীকবার। এই বিষয় নিয়ে রিফাতের সাথে তুমুল ঝগড়া হয় নয়নের। পরে আজ সকালে কলেজের সামনে পেয়ে তাকে নয়ন ও তার কয়েকজন সহযোগীরা প্রকাশ্যে কুপিয়ে জখম করে চলে যায়। এরপর স্থানীয়রা বরগুনা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরে কর্তব্যরত চিকিৎস্যক তাকে বরিশাল মেডিকেলে প্রেরণ করেন। বরিশাল পৌছানোর পরে চিকিৎস্যাকালীন অবস্থায় মারা যায় রিফাত।

এরই মধ্যে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে একের পর এক কোপ দিতে থাকে দুই যুবক। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই যুবককে বারবার প্রতিহতের চেষ্টা করে ব্যর্থ হন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মাদ হোসেন সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। স্থানীয়দের ভাষ্যমতে তারাও নয়ন বন্ডের নাম জানতে পেরেছে। নয়নকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এখনো এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

error: লাল সবুজের কথা !!