বর্ণীল আয়োজনে ঢাবিতে ক্লাস পার্টি উদযাপন

17

আব্দুজ জাহের নিশাদ : ঢাকা বিশ্ববিদ্যালয় আরবী বিভাগে বর্ণীল আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে ২০১৮-১৯ সেশনের (১ম বর্ষ) ক্লাস পার্টি।আজ ০৫-১২-১৯ (বৃহস্পতিবার) ডিপার্টমেন্টের ক্লাস রুমে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে প্রথম বর্ষ ক্লাসের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থাপনার দায়িত্বে ছিলেন আরবী বিভাগের শিক্ষার্থী তাজিনুর রহমান, সার্বিক সহযোগিতায় ছিলেন নাদিম হাসনাঈন, নুরুল গনি সগীর,জামাল উদ্দিন খালিদসহ অন্যান্য শিক্ষার্থীরা।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের সমাপ্তি হয়েছিল ইসলামী সঙ্গীত, নজরুল সঙ্গীত, রবীন্দ্রসঙ্গীত, কবিতা আবৃত্তি, কৌতুক ও নাটক প্রদর্শনী এবং বাংলা ও ইংরেজি বক্তব্যের মাধ্যমে।

উক্ত বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ মুঈন বিগত এক বছরের ক্যাম্পাস লাইফ সম্পর্কে তার ইংরেজি বক্তব্যে বলেন,You never get a second chance to make a first impression.we are entering in the life of seniors.Troubles we had to deal made by the some teachers.

উপস্থিত শিক্ষার্থীরা জানান, দীর্ঘদিন ধরে আমরা ক্লাস পার্টির জন্য অপেক্ষমাণ ছিলাম। অবশেষে সকলের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সফলভাবে সম্পন্ন হল ক্লাস পার্টি।

অনুষ্ঠান সম্পর্কে ডিপার্টমেন্টের সিআর নাদিম হাসনাঈন বলেন, বিগত দিনের মতো আগামী দিনেও আমাদের বন্ধন অটুট থাকবে।একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে ক্যাম্পাস লাইফের পরে চাকরি জীবনেও আমাদের মাঝে অটুট থাকবে এই অকৃত্রিম বন্ধন।

একপর্যায়ে সকলের সুষ্ঠু অংশগ্রহণে অপরাজেয় বাংলা,সিনেট ভবন,রাজু ভাস্কর্য ও টিএসসিতে ফটোসেশনের মাধ্যমে অনুষ্ঠানটি আরও প্রাণবন্ত হয়ে ওঠে।