বঙ্গবন্ধু তৃণমূল লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হলেন কওছার

15

আজিজুর রহমান, কেশবপুর থেকে : বঙ্গবন্ধু তৃণমূল লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন এম এম কাওছার হোসেন।

কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবির হোসেনের ছেলে এম এম কাওছার হোসেন সাংবাদিকদের জানান, শনিবার সন্ধ্যায় প্রথমে আমাকে বঙ্গবন্ধু তৃণমূল লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ কাশেম আলী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিপা চাম্বুগং মুঠোফোনে আমাকে যুগ্ন সাধারণ সম্পাদক পদে মনোনীত হওয়ার বিষয়টি জানান।

এছাড়া আমাদের প্রতিনিধির তথ্য সূত্রে জানা গেছে, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ কাশেম আলী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিপা চাম্বুগং দের সাথে আমি যোগাযোগ করলে তারা উভয়ে এই পদটির তথ্য নিশ্চিত করেন। প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ কাশেম আলী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিপা চাম্বুগং বলেন, এমএম কওছার হোসেন একজন প্রকৃত রাজপথের লড়াকু সৈনিক ও বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মি। স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরতকালীন কওছার হোসেন নিজ উপজেলার ছাত্রলীগের রাজনীনির সাথে সম্পৃক্ত ছিলেন। তাছাড়া তিনি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক হিসাবে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কেশবপুর আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের নির্বাচনী প্রচার কমিটির সহকারি সমন্বয়ক হিসাবে দ্বায়ীত্ব পালন করেছিলেন।

এছাড়া বর্তমানে তিনি বর্তমান বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সদস্য হিসাবে দ্বায়ীত্ব পালন করে চলেছেন। তাছাড়া কওছার হোসেন তার নিজ সংগঠনের অনলাইন মুজিব সেনা ঐক্য সংঘের প্রতিষ্ঠাতা হিসাবে দ্বায়ীত্ব পালন করছেন এবং তার স্বপরিবারের আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত থাকায় কওছার হোসেনকে বঙ্গবন্ধু তৃণমূল লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

এছাড়া আমরা কওছার হোসেনকে যশোর জেলা কমিটির ব্যাপারেও সার্বিকভাবে সহযোগিতা করার জন্য অতিরিক্ত দ্বায়ীত্ব প্রদান করা হয়েছে। আমরা আশা করি কওছার হোসেন সততা ও সফলতার সহিত সকল প্রকারের দ্বায়ীত্ব অত্যান্ত গুরুত্বের সাথে পালন করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে আধুনিক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার রুপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে তার ভূমিকা পালনের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমরা তাহার সার্বিক সফলতা কামনা করছি।