বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আ ফ ম রুহুল হক এমপির বিভিন্ন কর্মসূচি পালিত

37

মো: আজিজুল ইসলাম ইমরান: সাতক্ষীরায় জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। আজ সকালে দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োাজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং বঙ্গবন্ধু প্রকৃতিতে মাল্যদান ও বিভিন্ন কর্মসুচী উদ্বোধন করেন প্রধান অতিথি সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ডা: আফম রুহুল হক এমপি।

সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা আফরিন, উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম সúর্শ, অফিসার ইনচার্জ বিপ্লব কুমার, উপজেলা আওযামীলীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, নতলা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজ জাতির জনকের জন্মদিন। আমাদের সৌভাগ্য যে জনেকর জন্মশত বার্ষিকী পালক করতে পারছি। তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনা অঙ্গীকার মুজিববর্ষে কেউই আশ্রয়হীন থাকবেনা। আমরা তার সকল কাজ করে যাচ্ছি। সাথে সাথেই আমরা সকলেই করোনা ভাইরাস সচেতনতা অবলম্বন করব কারণ এটি একটি রোগ একজন থেকে অন্যজনে আক্রান্ত হচ্ছে।

এবং উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ সহনশীল ঘর বিতরণ, ভিক্ষুক পুনবাসন, ও দুস্থ ও প্রতিবন্ধীদের ঋণ বিতরন করেন প্রধান অতিথি।

এছাড়াও তিনি বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন, কালীগঞ্জের নলতায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও বক্তদান কর্মসূচী, চাউল বিতরণ, মৎস্য পোনা অবমুক্তকরণ, সর্বশেষ তিনি নলতা আহসানিয়া কলেজে বৃক্ষরোপন ও ছাত্রদের মাধে বই ও বৃক্ষ বিতরণ করেন।