প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

93
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

অনলাইন ডেস্ক: নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট (৫০) ও শওকত সর্দার (৬০) নামে দুজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১১টার দিকে কালিয়া-বড়দিয়া সড়কের সীমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নড়াগাতি থানার বড়দিয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে এবং শওকত সর্দার টোনা গ্রামের বাসিন্দা। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাত ১১টার দিকে উপজেলার খাশিয়াল ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট নিজে প্রাইভেটকার চালিয়ে কালিয়া উপজেলার সদর থেকে বড়দিয়া নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় তার গাড়িতে ওই ইউপির টোনা গ্রামের শওকত সর্দার ও মো. ওয়ালিউল্লাহ নামে দুই ব্যক্তি ছিলেন।

প্রাইভেটকারটি কালিয়া-বড়দিয়া সড়কের সীমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে পানিতে ডুবে যায়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট ও শওকত সর্দার মারা যান। গাড়িতে থাকা ওয়ালিউল্লাহ প্রাণে বেঁচে যান।

নড়াগাতি থানার ওসি রোকসানা খানম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি জব্দ করেছে।