সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীকে সোনায় মোড়ানো বঙ্গবন্ধুর ছবি উপহার দিতে ঢাকায় আসছেন সৌরভ

স্পোর্টস ডেস্ক : ২০২০ সালের ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মগ্রহণের ১০০ বছর পূর্ণ হবে। তার শততম জন্মবার্ষিকী উদযাপনে বড়ো আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মার্চেই এশিয়া একাদশ-বিশ্ব একাদশের মধ্যে ম্যাচ হবে। সেই আয়োজনে ঢাকায় উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী।

এখন ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে গোলাপি বলে চলছে ভারত-বাংলাদেশ ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট। সৌরভের আমন্ত্রণে সেখানে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার প্রতিদান দিতে যাচ্ছেন দাদা।

শনিবার গণমাধ্যমকে সৌরভ বলেন, আমরা উনাকে (শেখ হাসিনা) উনার বাবার ছবি দিয়েছি। সেটিও সোনায় মোড়ানো। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী নিয়ে বাংলাদেশে অনেক বড় উৎসব হতে যাচ্ছে। ইতিমধ্যে আমি সেটি জেনেছি। এ উপলক্ষে বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যে দুটো ম্যাচ হবে। আমি অবশ্যই সেখানে যাব। সশরীরে থেকে খেলা ও আয়োজন উপভোগ করব।

২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টে প্রতিপক্ষ ভারতের নেতৃত্বে ছিলেন সৌরভ। ওই সময় থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সুসম্পর্ক সৌরভের।

মহারাজ বলেন, উনার (বাংলাদেশ প্রধানমন্ত্রী) সঙ্গে দীর্ঘদিন ধরে আমার সম্পর্ক আছে। সেটি খুবই ভালো। ২০০০ সালে প্রথম টেস্ট খেলে বাংলাদেশ। আমরা ছিলাম প্রতিদ্বন্দ্বী। ওই সময় প্রথম প্রধানমন্ত্রী হন তিনি। তখন থেকেই উনার সঙ্গে আমার ভালো সম্পর্ক। আমি যাব, অবশ্যই যাব।

error: লাল সবুজের কথা !!