প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি কলারোয়ার বাটরায় মাঠ দিবস ও গ্রীষ্মকালীন টমেটোর ক্ষেত পরিদর্শনে আসছেন আগামীকাল

99

জুলফিকার আলী, কলারোয়া প্রতিনিধিঃ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাংস্কৃতিক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি কলারোয়া উপজেলার বাটরায় ঘেরের পাড়ে সবজী ও টমেটু চাষের ক্ষেত পরিদর্শন ও চাষীদের সাথে এক আলোচনা সভায় উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এরপর আগে তিনি সকাল ৯টার সময় সাতক্ষীরা জাদুঘর স্থাপন র্শীষক প্রকল্পের অগ্রগতি পরিদর্শন, সকাল সাড়ে ৯টার সময় কলারোয়া উপজেলার জালালাবাদের উদ্দেশে যাত্রা করবেন, সকাল সাড়ে ১০টার সময় তিনি বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট কর্তৃক বাস্তাবায়িত গ্রীষ্মকালীন টমেটো চাষ প্রকল্প পরিদর্শন এবং মাঠ দিবসের কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দিবেন।

দুপুর ১২টা ৩০ঘটিকায় তিনি সাতক্ষীরার উদ্দেশে কলারোয়া হতে যাত্রা করবেন, এরপর তিনি বেলা ১টা ১৫মিটিনে সময় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি পরিদর্শন করবেন, বেলা ২টার দিকে সাতক্ষীরা সার্কিট হাউজে উপস্থিত ও মধ্যহ্ন বিরতী, বিকাল ৪টা ১৫ ঘটিকার সময় সাতক্ষীরা হতে যশোর বিমান বন্দরের উদ্দেশে যাত্রা করবেন বলে জানা গেছে। এসময় মাননীয় প্রতিমন্ত্রীর সফরসঙ্গী হিসাবে প্রতিমন্ত্রীর সহধর্মিনী ড. সোহেল আক্তার, সহকারী একান্ত সচিব ডা.মীর আনোয়ার হোসেন ও জনসংযোগ কর্মকর্তা (সিনিয়র তথ্য অফিসার) ফয়সল হাসান, গানম্যান হিসাবে এএসআই কামরুজ্জামান ও কনস্টেবল এসএম মমিনুল ইসলাম উপস্থিত থাকবেন বলে প্রতিমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) জাহিদুল ইসলাম ১৮অক্টোবর ৪৩. ০০. ০০০০. ১৩১. ২৫. ০০১ .২০. ২৮৫ নং স্বারকে উল্লেখ্য করেন।