পীরগঞ্জে অসহায়দের মাঝে ২০ টি ভ্যান গাড়ি বিতরণ

568

মোঃ নয়ন হোসাইন, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: পীরগঞ্জে গরীব অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে ২০টি ভ্যানগাড়ি বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চক্ষু বিশেষজ্ঞ ডঃ চৌধুরী মোঃ আনোয়ার নিজস্ব অর্থায়নে তার পয়েদ্ধা বাসভবনে এসব ভ্যানগাড়ী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি আব্দুল জলিল, বাংলাদেশ কংগ্রেস পীরগঞ্জ শাখার আহ্বায়ক মনছুর আলী, প্রেসক্লাব পীরগঞ্জ এর যুগ্ম আহ্বায়ক বাদল হোসেন, ইউ’পি সদস্য নুরুজ্জামান, পীরগঞ্জ পৌর যুবলীগের ধর্ম সম্পাদক হাবিব সাহেব, ৬নং পীরগঞ্জ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাওসার কবির সৌরভ স্বেচ্ছাসেবী সংগঠন আই পজিটিভ এর পরিচালক শফিক পারভেজ পরাগ প্রমূখ।

ডঃ চৌধুরী মোঃ আনোয়ার জানায়, বিলাসীতা না করে নিজের সঞ্চয় কৃত টাকা দিয়ে এলাকার গরীব, অসহায়, দুস্থ্য ও প্রতিবন্ধী মানুষদের কষ্ট লাঘবের জন্য নিজস্ব অর্থায়নে যতটুকু পারছি সহযোগীতা করছি। আগামী ১ মাসের মধ্যে গরীব, বিধবা, স্বামী পরিত্যাক্ত ১ হাজার নারীর মাঝে সেলাই মেশিন ও আরো ব্যাটারী চালিত ৫শ ভ্যান গাড়ী বিতরণ করা হবে।
ভ্যানগাড়ী পেয়ে সহরাব, গজেন, শরিফুল, মসলিম উদ্দীন সহ একাধিক উপকারভোগী উল্লাস প্রকাশ করেন। এবং তারা বলেন এখন আমরা টাকা আয় করে। আমাদের সংসারের অভাব ঘুচাতে পাড়বো।