পিকেএসএফ চেয়ারম্যান এবং এএমডির সাথে “উন্নয়ন” সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের মতবিনিময় সভা

74

প্রেস বিজ্ঞপ্তি : মঙ্গলবার (২৪ জুলাই) বেসরকারী “উন্নয়ন” সংস্থার প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে দেশের প্রখ্যাত ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)- এর চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদ এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ড. মো: জসীম উদ্দিনের সাথে “উন্নয়ন” সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন, “উন্নয়ন” সংস্থার সভাপতি ফেরদৌসী আলী, নির্বাহী পরিচালক এস.এম মোস্তাফিজুর রহমান এবং “উন্নয়ন” সংস্থার প্রধান কার্যালয়সহ প্রকল্প সমূহের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। উন্নয়ন সংস্থার সার্বিক কার্যক্রমের পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন মানব সম্পদ কর্মকর্তা ছাবেকুন্নাহার।
সংস্থার সার্বিক বিষয় তুলে ধরে স্বাগত বক্তব্য দেন সংস্থার নির্বাহী পরিচালক এস.এম মোস্তাফিজুর রহমান। তিনি “উন্নয়ন” সংস্থার অগ্রযাত্রায় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)- এর কর্মকর্তাদের অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন।
“উন্নয়ন” সংস্থার চলমান কার্যক্রমের সফলতায় সন্তোষ প্রকাশ করে আগামীতে পরিকল্পনা গ্রহণের মাধ্যমে কার্যক্রমকে আরো প্রসারিত করার জন্য উপস্থিত কর্মকর্তাদের প্রতি আহবান জানান পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)- এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ জসীম উদ্দিন।
সমাপনী বক্তব্যে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)- এর চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান আহমদ ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে উপস্থিত সকলকে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য পরামর্শ দেন।