সর্বশেষ সংবাদ

পাটকেলঘাটায় শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রীদের উত্যক্ত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

রিপন হোসাইন : পাটকেলঘাটা ধানদিয়া সাগরদাড়ী আবু সারাফ সাদেক কারিগরি বাণিজ্য মহাবিদ্যালয়ে একাদশ-দ্বাদশ শ্রেণি ছাত্রীদের বহিরাগত কর্তৃক উত্তাক্ত করার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১১ টায় সারসা সাগরদাড়ী ঘেয়াঘাট সংলগ্ন রাস্তার দু’ধারে স্থানীয় এলাকাবাসী আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

বক্তারা বক্তব্যে বলেন, সাগরদাড়ী আবু সারাফ সাদেক কারিগরি বানিজ্য মহাবিদ্যালয়ে আমাদের গ্রামে ছেলে মেয়েরা পড়াশুনা করেন। কিন্তু পতিমধ্যে কিছ বখাটে ছেলে মেয়েদের রাস্তায় বিভিন্ন ভাবে উত্তাক্ত করে। বক্তরা আরো বলেন, কেশবপুর সাগরদাড়ী গ্রামের হোসেন আলির পুত্র আমিনুর রহমান (২২),নওশের রহমানের পুত্র মিজানুর রহমান, মুত মকবুল হোসনের পুত্র তরিকুল ইসলাম,সাজ্জাত হোসনের পুত্র আনিচুর রহমান (২৩),রওশন ইসলাম পুত্র শহিদুল ইসলাম (২৬) তারা বিভিন্ন ভাবে কলেজ যাওয়া ও আসা পথে উত্তাক্ত করে। এক পর্যায়ে ৫জনের নাম উল্লেখ করে এলাকাবাসী তাদের ছেলে মেয়েদের কথা নিরাপত্তা কথা ভেবে গত ১৯/১১/১৯ইং তারিখে ইবাদুল শেখ বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী আব্দুল হামিদের সভাপতিত্বে মানববন্ধনের বক্তব্য রাখেন বক্তব্য রাখেন সাগরদাড়ী আবু সারাফ সাদেক কারিগরি বানিজ্য মহাবিদ্যালয়ে একাদশ ও দ্বাদশ শ্রেনি ছাত্রী হাবিবা খাতুন,কেয়া, অভিভাবক ও এলাকাবাসীর পক্ষ থেকে সেলিম,আব্দুস সামাদ,শরিফুল ইসলাম,আল-আমিন,রিপন,ইউসুফ আলিসহ বিভিন্ন শ্রেনিরপেশার মানুষ।বক্তরা বলেন,অবিলম্বে উত্তাক্তকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি করেন ।

এ বিষয়ে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শ্যামল কুমার ঘোষ বলেন, এ ঘটনা আমি কিছুই জানিনা তবে আজকে সকালে একটি অভিযোগ পেয়েছি । এবং সেটা আমার ম্যানেজিং কমিটিকে অবহিত করেছি। এবং বিষয়টি নিষ্পটি করার জন্য চেষ্টা করছি।

error: লাল সবুজের কথা !!