পাটকেলঘাটায় মাদক ,জঙ্গিবাদ বিরোধী ও শীর্ষক বনায়ন কর্মসূচীর উদ্বোধন

4

মো. রিপন হোসাইন,পাটকেলঘাটা:  বাংলাদেশের ৫টি উপকূলীয় অঞ্চলের শীর্ষক ট্রীপ বনায়ন কর্মসূচীর আওতায় বৃক্ষরোপন ,মাদক ,জঙ্গিবাদ বিরোধী গনসচেতনতা সমাবেশ গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় ঐতিহ্যবাহী পাটকেলঘাটা নীলিমা ইর্কো চত্তরে হাজার হাজার মানুষের সমাগমে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে ও শিক্ষক ওলিউর ইসলামের পরিচালনায় এবং সাতক্ষীরা বনবিভাগের সহযোগিতায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাব্েেশ প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় কমিশনার মো. লোকমান হোসেন মিয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ ইফতেখার হোসেন, বিভাগীয় বন কর্মকর্তা অমিতা মন্ডল, তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন, তালা-পাটকেলঘাটা সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার,তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,ভাইস-চেয়ারম্যান ইখতিয়ার হোসেন,জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সহকারী পরিচালক হাশেম আলী, জেলা বন বিভাগ কর্মকর্তা মারুফ বিল্লাহ প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্য বলেন বর্তমান সরকার উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে ।

এ জন্য দরকার সকলেরর সহযোগিতা । সাথে সাথে পাটকেলঘাটা মানুষের দীর্ঘদিনের আনন্দ বিনোদনের একমাত্র স্থান নীলিমা ইকো পার্ক উন্নয়নের দিকে আরো প্রসারিত হবে। এ অঞ্চলের মানুষের প্রানের দাবি পাটকেলঘাটা উপজেলা বাস্তবায়নের কথাও তিনি স্বরন করেন ।