সর্বশেষ সংবাদ

পাটকেলঘাটার ৩ নং ধানদিয়া কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন সম্পন্ন

মোঃ মঈনূল আমিন মিঠু, বিশেষ প্রতিনিধিঃ ১২ আগস্ট রবিবার সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ৩ নং ধানদিয়া কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে দুটি পদের বিপরীতে দুটি প্যানেল থেকে ৪ জন প্রার্থী অংশগ্রহণ করেন। সভাপতি পদে শংকর সাহা ৬-০ ভোটে সোলাইমান সানাকে এবং সহ-সভাপতি পদে চঞ্চল কুমার দাস ৬-০ ভোটে আব্দুল আলিম (মাষ্টার) কে পরাজিত করে একই প্যানেল থেকে নির্বাচিত হন।

নির্বাচনে ১১ জন ভোটারের মধ্যে আটজন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন যার মধ্যে দুটি ভোট বাতিল হয়। গুরুত্বপূর্ণ এই নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মুহাঃ ওবায়দুল্যাহিল আসলাম। রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান। ভিজিল্যান্টি অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার দেবাশীষ দাস ও সঞ্জয় কুমার মন্ডল।

এসময় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে উপস্থিত ছিলেন এ এস আই মোঃ সাইদুর রহমান। স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগ সভাপতি আরিফুল আমিন মিলন, ইউপি সদস্য রমেশ সাহা, রফিকুল ইসলাম মল্লিক, শামসুর রহমান, মিঠুন সাহা, শামীম হোসেন, উদয় সাহা প্রমুখ। নির্বাচিত হওয়ার পর সভাপতি শংকর সাহা ও সহ-সভাপতি চঞ্চল কুমার দাস বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

error: লাল সবুজের কথা !!