পাইকগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সাংবাদিকা রুপার গণসংযোগ অব্যাহত

68
সাংবাদিকা রুপার

খলিলুর রহমান, পাইকগাছা থেকে ফিরেঃ তারুণ্যের প্রতীক উদীয়মান সাংবাদিক নেত্রী, রাজনৈতিক অঙ্গনের বর্তমান অন্যতম আলোচনার মুখ ফাতেমাতুজ জোহরা রুপা। তিনি নিজেকে মানব সেবার ব্রত নিয়ে খুলনার পাইকগাছা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা করায় সর্বত্রই তাকে ঘিরে আলোচনায় মুখর।

তিনি পাইকগাছা উপজেলার চাদখালী ইউনিয়নের প্রয়াত আলহাজ্জ্ব মোঃ জামশেদ আলী মাষ্টারের কণিষ্ঠ কন্যা। পাইকগাছা এলাকায় মৃত জামশেদ আলী মাষ্টারের কন্যা নিজেকে জনসেবায় নিয়োজিত করার ঘোষণা দেওয়ায় অনেকটাই আনন্দিত উপজেলাবাসী। উপজেলার বিভিন্ন এলাকায় সাধারণের সাথে কথা বলে জানা গেছে, সৎ ও সততার প্রতীক, মিশুক প্রকৃতির মানুষ হওয়ায় তাকে সকলেই ভালোবাসে। তিনি পাইকগাছা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করলে প্রতিদ্বন্দিতামূলক ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন সাধারণেরা। বর্তমান ফাতেমাতুজ জোহরা পাইকগাছা যুব মহিলালীগের সাধারণ সম্পাদিকা।

দৈনিক কালান্তর পত্রিকার পাইকগাছা প্রতিনিধি। অনলাইন পত্রিকা দৈনিক প্রভাতী বার্তার বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এবিষয়ে কথা হয় তারুণ্যের অহংকার ফাতেমাতুজ জোহরা রুপার সাথে। তিনি এ প্রতিবেদককে হাসিমুখে জানিয়েছেন, আমি পাইকগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বকনিষ্ঠ হলেও পিতার রেখে যাওয়া ভালোবাসা ও আমার স্বেচ্ছায় মানবসেবা তারুণ্যের প্রতীক হিসেবে সাধারণেরা ভোট দিয়ে নির্বাচিত করবে। আমি নির্বাচিত হলে এ অঞ্চলের মানুষের জন্য সুপেয় পানি, উন্নত স্যানিটেশন ব্যবস্থা, নারী-পুরুষ সমঅধিকার আদায়ে কাজ করব।