পরানপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

9

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় পরানপুর ইউপি চেয়ারম্যান ইলিয়াস খানের উদ্যোগে রাজ মিস্ত্রী, কাঠ মিস্ত্রী, টিবওয়েল মিস্ত্রী এবং গ্রাম্য ডাক্তারদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতার মাহফিলে ১৮ টি গ্রামের প্রায় ৫ শতাধিক রাজ মিস্ত্রী, কাঠ মিস্ত্রী, টিবওয়েল মিস্ত্রী এবং গ্রাম্য ডাক্তারদের মাঝে ইফতার সামগ্রী ও একটি করে টি-শার্ট (গেঞ্জি) বিতরণ করা হয়।
বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলার বালুবাজার কেজি স্কুল মাঠে পরানপুর ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান এর আয়োজনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বানিসর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আতাউর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ডা. মোঃ মোসলেম উদ্দিন। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ খ.ম আবদুর রাকিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালুবাজার কেজি স্কুলের অধ্যক্ষ মোঃ ইয়াহিয়া খান, সুলতান মাহমুদ, ডা. মন্টু, সাইদুল ইসলাম, মান্দা উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব সুবেদ আলী, বালুবাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আনিছুর রহমান, পরানপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আজহারুল ইসলাম, পরানপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুঞ্জুর হোসাইন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ তোফাজ্জ্বল হোসেন ও ইউপি সদস্য আলমগীর হোসেন প্রমুখ।