সর্বশেষ সংবাদ

নোয়াখালীতে শুটিংয়ে গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমা শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন। নোয়াখালীর কোম্পানিগঞ্জে নির্মাণাধীন ‘গাঙচিল’-এর সেটে তারা মটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আঘাত পান।

১০ ফেব্রুয়ারি, রোববার সকালে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল। তিনি বলেন, প্রাথমিকভাবে ফেরদৌস-পূর্ণিমাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বিকালে তাদেরকে নোয়াখালী সদরে নেওয়া হবে। শরীরের আঘাত কতটা গুরুতর সেটা জানার জন্য দুজনকে এক্স-রে করা হবে।

নায়ক ফেরদৌস নিজেও তার দুর্ঘটনায় কথা জানিয়ে বলেছেন, পূর্ণিমা মোটর সাইকেল চালিয়ে শট দিচ্ছিল। আমি পেছনে বসা ছিলাম। চলন্ত অবস্থায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে যাই। আঘাত বেশ গুরুতর।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবি বানাচ্ছেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। ‘গাঙচিল’ ছবিতে একজন সাংবাদিকের (সাগর) চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌসকে। আর পূর্ণিমা অভিনয় করছেন (মোহনা) এনজিও কর্মী হিসেবে।

৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮ নং চর এলাহি ইউনিয়নে এর শুটিং শুরু হয়েছে চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

error: লাল সবুজের কথা !!