সর্বশেষ সংবাদ

নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষ থেকে কালিগঞ্জের নবাগত ইউএনও,ওসিকে ফুলেল শুভেচ্ছা

তরিকুল ইসলাম লাভলু : সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসার মো. মোজাম্মেল হক রাসেল এবং কালিগঞ্জ থানার নবাগত অফিসার ইন-চার্জ মো.দেলোয়ার হুসেন ও ওসি (তদন্ত) এস এম আজিজুর রহমান কে উপজেলার নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

৬ নভেম্বর বুধবার বিকালে কালিগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসারের কার্যালয়ে এবং ৫ নভেম্বর বেলা সাড়ে ১২ টার দিকে কালিগঞ্জ থানার অফিসার ইন-চার্জের কার্যালয়ে পৃথক পৃথকভাবে নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষে সভাপতি ও সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের সিনিয়র প্রভাষক মো. মনিরুজ্জামান (মহসিন) এবং সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন তাদের কে ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি কুশল বিনিময় করেন।

নলতা শরীফ প্রেসক্লাবের অন্যান্য কর্মকর্তারা হলেন: সহ-সভাপতি সেলিম শাহারীয়ার, যুগ্ম-সম্পাদক মীর খায়রুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. হাফিজুর রহমান পাড়, কোষাধ্যক্ষ মো. জাহাঙ্গীর কবীর, দপ্তর ও প্রচার সম্পাদক তরিকুল ইসলাম লাভলু, নির্বাহী সদস্য শিক্ষক শেখ আলমগীর কবীর, এম এ মামুন, সদস্য কে এম রেজাউল করীম, রবিউল ইসলাম, গোপাল কুমার দাশ, জি এম মনির আহ্ছান প্রমূখ।

error: লাল সবুজের কথা !!