নলতায় লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার উদ্যেগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

6
নলতায় লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার উদ্যেগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

তরিকুল ইসলাম লাভলুঃ সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার হিজলা কাশেমুল উলুম মাদ্রাসায় রবিবার (১৯ মে) পূর্ব নলতা লাব্বাইক গ্রুপের উদ্যেগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা পীরে কামেল আল্লামা সালমান নদভী (দাঃ বাঃ) এর বিশেষ দ্বীক নির্দেশনায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার সভপতি মুফতি আনোয়ার হুসাইন।

এ সময় প্রধান অতিথি বলেন- ইসলামী ও আধুনিকতার সমন্বয়ে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে। আধুনিক মিডিয়ার মাধ্যমে ইসলামের ব্যাপক প্রচার ও প্রসার করতে হবে। দরিদ্র ও অসহায় মানুষের খাদ্য, বস্ত্র ও বাসস্থানের ব্যবস্থা করতে হবে এবং পবিত্র রমজানে গরীব ও অসহায় রোজাদারদের ইফতারের ব্যবস্থা করাসহ সমাজে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা এই সংস্থার উদ্দেশ্য।

এ সময় লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার সকল সদস্য, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও মুসল্লীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওঃ আশরাফ আলী।

উল্লেখ্য, লাব্বাইক গ্রুপ সেবা সংস্থার উদ্যেগে ৫ মে পূর্ব নলতা শামসুল উলুম মাদ্রাসায় গরীব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতারণ করা হয়।