নলতায় “মানবতার ঘর ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ

137
নলতায়

তরিকুল ইসলাম লাভলু :: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতায় “মানবতার ঘর ফাউন্ডেশন” এর পক্ষ থেকে করোনা মোকাবেলায় ত্রাণ তৎপরতা সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকায় বিস্তার লাভ করেছে। হতদরিদ্র, নিম্নমধ্যবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পাঠিয়ে দিচ্ছেন একদল করোনা যুদ্ধের অগ্রণী যোদ্ধারা।

খোঁজ নিয়ে জানা গিয়েছে, মহামারী করোনা ভাইরাসের করালগ্রাসে সাধারণ মানুষ যখন ভীত, সন্ত্রস্ত এবং ক্ষুধার্ত – ঠিক সেই সময়ে দেশের বিভিন্ন প্রান্তের হৃদয়বান মানুষের আর্থিক সহযোগিতায় “মানবতার ঘর ফাউন্ডেশন” একদল শিক্ষিত যুবকদের নিয়ে স্বেচ্ছাসেবক টিম গঠন করে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

বিগত দেড় মাস ধরে এ কার্যক্রম অব্যাহত আছে। ইতিমধ্যে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ, দেবহাটা এবং আশাশুনি উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে “মানবতার ঘর ফাউন্ডেশন” এর কার্যক্রম সমগ্র জেলা ব্যাপি বিস্তৃত করা হবে বলে জানিয়েছেন “মানবতার ঘর ফাউন্ডেশন” এর স্বপ্নদ্রষ্টা ইঞ্জিনিয়ার মোঃ আইয়ুব হোসেন (মুকুল)।

এই বিষয়ে স্বেচ্ছাসেবক টিমের প্রধান মাস্টার শাহিনুর রহমান বলেন, আমাদের মাধ্যমে ইতিমধ্যে ৩৯৫ টি হতদরিদ্র, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে এবং ১০০ টি হতদরিদ্র, নিম্নমধ্যবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আমরা সকল মানুষের কাছে দোয়াপ্রার্থী, যাতে আমরা আগামীতে “মানবতার ঘর ফাউন্ডেশন” এর কার্যক্রম অনেক বড় পরিসরে বিস্তৃত করতে পারি।