সর্বশেষ সংবাদ

নলতায় আহ্ছানিয়া দরবেশ আলী মেমোঃ ক্যাডেট স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

তরিকুল ইসলাম লাভলু : সাতক্ষীরার কালিগঞ্জের নলতা মানিকতলায় আহ্ছানিয়া দরবেশ আলী মেমোরিয়াল ক্যাডেট স্কুলে অভিভাবক সমাবেশ ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ নভেম্বর) বেলা ১০ টায় স্কুল প্রাঙ্গনে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও অতিথিদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাবেশ ও পরামর্শ সভায় স্কুলের অধ্যক্ষ খান আলাউদ্দিনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্যে, অত্র স্কুলের পরিচালক ও সাংবাদিক সোহরাব হোসেন সবুজ বলেন, শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে গুরুত্ব প্রদানের জন্য অভিভাবকদেরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শিক্ষার্থীরা পড়ালেখায় ফাঁকি দিচ্ছে কিনা সে দিকে লক্ষ রাখতে হবে। বিদ্যালয়ের পড়ালেখার পাশাপাশি বাড়িতে পড়ালেখা করছে কিনা সে দিকে নজর দিতে হবে। এই স্কুলের শিক্ষকদের যে আন্তরিকতা তার সাথে অভিভাবক ও শুভাকাঙ্খিদের সহযোগীতায় এই স্কুলটি একদিন সেরা স্কুলে পরিনত হবে।

ভবিষ্যত দেশ গড়ার লক্ষ্যে প্রজন্মকে সঠিক শিক্ষায় শিক্ষিত করতে না পারলে জাতি হিসেবে আমরা পিছিয়ে পড়ব। ঘুম থেকে উঠে ঘুমানোর আগ পর্যন্ত একজন ছাত্র কি করে, কোথায় যায় সে দিকটি দেখভাল করতে অভিভাবকের প্রতি আহ্বান জানান তিনি।

শিক্ষক আবু ফরহাদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিথ ছিলেন, সাংবাদিক তরিকুল ইসলাম লাভলু সহ শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

error: লাল সবুজের কথা !!