সর্বশেষ সংবাদ

নববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের হাত পাখা উপহার দিলেন সাংবাদিক হাসানুর রহমান

ইয়াছিন আলীঃ বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে নগরঘাটা বিথী প্রি ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া ও বৈশাখী উৎসবের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে মিনিষ্টার মাইওয়ান এর পক্ষ থেকে হাত পাখা উপহার দেন মিনিষ্টার মাইওয়ান খুলনা বিভাগের রিজিওনাল ম্যানেজার ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি সাংবাদিক হাসানুর রহমান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৌলতপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনারুল ইসলাম, এনায়েতপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জীব কুমার দাশ, পাঁচপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রমেশ চন্দ্র ঢালী। বাংলা টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি গোপাল কুমার মন্ডল, সাংবাদিক মোঃ সাইদুজ্জামান শুভ, মোঃ শাহিনুর রহমান শাহিন, লাল সবুজের কথা নিউজ পোর্টালের বার্তা সম্পাদক ইয়াছিন আলী।

আরো উপস্থিত ছিলেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম মিঠু, সহকারী শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সাইফুল্লাহ, রেশমা খাতুন, নাজমা খাতুন, অমল চক্রবর্তী, জাহাঙ্গীর কবির, সভাপতি ও নগরঘাটা ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য আব্দুল আলীম, পরিচালক অবসর প্রাপ্ত সার্জেন্ট মোঃ আব্দুল্লাহ,

error: লাল সবুজের কথা !!