নগরঘাটা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর নিরঙ্কুশ জয়ের আশা

231

মো: মোজাফফার হোসেন : আসন্ন ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তালা উপজেলার ২নং নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারণা বেশ জমে উঠেছে। পোষ্টার আর ব্যানারে ছেয়ে গেছে ইউনিয়নের সর্বত্র। প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সেই সাথে বসে নেয় কর্মী সমর্থকরা। চায়ের স্টল থেকে শুরু করে সর্বত্র চলছে ভোটের আমেজ। সকাল থেকে গভীর রাত পযর্ন্ত প্রার্থীরা নিজস্ব প্রতীক নিয়ে ঘুরছে ভোটারদের দ্বারে দ্বারে।

২নং নগরঘাটা ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৫ জন প্রার্থী জোর প্রতিদ্বন্দিতা করছে। এদের মধ্য প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছে আ’লীগ মনোনীত প্রার্থী নগরঘাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম তোফাজ্জেল হোসেন তাজেলের পুত্র মো: কামরুজ্জামান (লিপু)। তিনি বর্তমান নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক। সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও অতি আপনজন হিসেবে স্থান করে নিয়েছে মো: কামরুজ্জামান লিপুর নৌকা মার্কা। অন্যায়ের প্রতিবাদী যুবক পরিশ্রমী, সৎ, মানবতার সেবক কামরুজ্জামান লিপু এলাকায় ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

সরেজমিনে গিয়ে নির্বাচনী সংক্রান্ত বিষয় নিয়ে কথা হয় এই চেয়ারম্যান প্রার্থী মো: কামরুজ্জামান লিপুর সাথে তিনি লাল সবুজের কথা নিউজকে জানান, জনগন চেয়েছে বলে আমি আবারও দ্বিতীয় বারের জন্য প্রার্থী হয়েছি। আগামীতে বিজয়ী হলে নিজেকে জনগনের সেবায় নিয়োজিত রাখবো। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা ও দোয়া চেয়েছি এবং আমি ব্যাপক সাড়া পেয়েছি। আগামী ২০ সেপ্টেম্বর অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে শতভাগ আমার নৌকা প্রতীকের বিজয় হবে। ইনশাআল্লাহ।

তিনি আরো জানান, পুনরায় নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ মডেল ইউনিয়ন গঠন করা, মাদক, সন্ত্রাস, দালাল, চোর বাটপার ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতা মূলক কর্মসুচি গ্রহণ করতে চান তিনি। ইউনিয়নের উন্নয়নে তাকে ছাড়া অন্য কাউকে ভাবতে পারছেনা সাধারণ জনগণ। ইউনিয়নের সর্বস্তরের জনগন তাকে পুনরায় নির্বাচিত করার জন্য জোট বেধেছে এবং দিন-রাত ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

আসন্ন নির্বাচনে অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, আ’লীগের বিদ্রোহী প্রার্থী মো: জাহাঙ্গীর হোসেন ‘আনারস’ প্রতীক, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনীত প্রার্থী সাতক্ষীরা জেলা যুবজোটের সাধারণ সম্পাদক মিলন ঘোষাল ‘মশাল’ প্রতীক, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মাওলানা আজিজুর রহমান ‘হাতপাখা’ প্রতীক, সতন্ত্র প্রার্থী এস এম আলতাফ হোসেন (আলতু) ‘মটর সাইকেল’ প্রতীক।