নগরঘাটায় স্ত্রী কর্তৃক স্বামী হত্যার ঘটনায় আটক-৩, পরকিয়ায় হত্যা বলে ধারণা

451

নিজস্ব প্রতিনিধি : পরকিয়া সম্পর্কের কারনে স্বামীকে হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা পাওয়া গেছে।

উল্লেখ্য নগরঘাটা ইউনিয়নের মঠবাড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদের ভাই এবং মোহাম্মদ আলী মোড়লের পুত্র গোলাম হোসেন (৪০) কে মঙ্গলবার (১মার্চ) রাত আনুমানিক ১১টার দিকে তার স্ত্রী মোছা. রেহেনা খাতুন (৩৫) গলায় দঁড়ি দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠে।

বুধবার হত্যার ঘটনায় এলাকায় সকাল থেকে লোকমুখে বলাবলি হতে থাকে। এক পর্যায়ে ঘটনার প্রাথমিক ধারণা পাওয়া গেছে। বুধবার দুপুরে পরকিয়া সম্পর্কের জেরে হত্যা করে হয়েছে বলে জানা গেছে।

পাটকেলঘাটা থানা পুলিশ দুপুরেই নিহতের নিহতের স্ত্রী, পরকিয়া প্রেমিক ও বড় ছেলে সহ মোট তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে গেছে বলে জানা গেছে।

আরো জানা গেছে,রেহেনার পরকিয়া প্রেমিক রাব্বি হোসেন তার বাড়ি বেনাপোল। কাজের জন্য ত্রিশ মাইলে রাকিব অটো রাইচমিলে কাজ করতো। মাসিক ৩ হাজার টাকায় নিহত গোলাম হোসেনের বাড়িতে গোলাম হোসেনের বউ রেহেনা রান্না করে দিতো আর তার বাড়িতে রাব্বি তিন বেলা ভাত খেতো। সে সুবাদে পরকিয়ার জড়িয়ে পড়ে রেহেনা এবং রাব্বি।

বুধবার দিনব্যাপী ঘটনার তদন্ত এবং সুরতহাল করেন, এসআই কৃঞ্চপদ সামাদ্দার।
পাটকেলঘাটা থানার তদন্ত কর্মকর্তা বাবলুর রহমান খাঁন জানিয়েছেন, ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হওয়ার পর বিস্তারিত জানানো হবে বলে তিনি জানিয়েছেন।