নগরঘাটায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান সংসদ কমান্ড এর অায়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মোঃ জাবের হোসেন: স্বাধীনতার মহান স্থপতি,বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ ও মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ড, নগরঘাটা ইউনিয়নের অায়োজনে অালোচনা সভা ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানের অায়োজন করা হয়। ১৫ অাগস্ট, বুধবার দুপুর ২.০০ ঘটিকার সময় নগরঘাটা গাবতলা ঈদগাহ ময়দানে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা মহিলা অা.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড-এর সদস্য সচিব, বীর মুক্তিযোদ্ধা স.ম অালাউদ্দীনের তনয়া লায়লা পারভীন সেঁজুতি।

অারো উপস্থিত ছিলেন সরুলিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি শেখ অালাউদ্দীন,নগরঘাটা-ধানদিয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি মোঃ শাহাজাহান অালী,সাধারণ সম্পাদক মোঃ সোহাগ হোসেন,সদস্য তুহিন হোসেন,জাকির হোসেন,অাজাহারুল ইসলাম,সাংবাদিক মোঃ মামুন হোসেন,মিজানুর রহমান,কালিপদ মন্ডল সহ অনেকেই।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগরঘাটা মুক্তিযোদ্ধা মোঃ মোতালেব গোয়ালদার,ইনসার হেলাল,অারশাদ অালী,মতিয়ার রহমান,পাটকেলঘাটা থানার এএসঅাই অনুপম কুমার।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নগরঘাটা মুক্তিযোদ্ধা সংসদ এর সভাপতি মোঃ নূর অালী সরদার।

এলাকার দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করছেন লায়লা পারভীন সেঁজুতি
এ সময় প্রধান অতিথি লায়লা পারভীন সেঁজুতি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর অাদর্শকে প্রত্যেকের ধারন করে সামনের দিকে এগুতে হবে।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সকলকে শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালি করার জন্য কাজ করে যেতে হবে।এসময় তিনি এলাকার মহিলাদের সাথে কুশল বিনিময় করেন।তিনি এলাকার মহিলাদের কাছে তার জন্য দোয়া চান।অনুষ্ঠান শেষে প্রধান অতিথি এলাকার দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন।

error: লাল সবুজের কথা !!