নগরঘাটায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

130

মোঃ মোজাফফার হোসেন : তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের ত্রিশ মাইল মোড়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৮ আগস্ট) তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের ত্রিশ মাইল মোড়ে আউটলেটটি উদ্বোধন করা হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক ও এভিপি হাফিজুর রহমানের সভাপতিত্বে আউটলেটটি উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু বলেন, ইসলামী ব্যাংককে দেশের নির্ভরযোগ্য ও শক্তিশালী ব্যাংক হিসেবে উল্লেখ করেছেন। সভায় স্বাগত বক্তব্যদেন আউটলেট এর এজেন্ট তরিকুল ইসলাম মিলন। তিনি বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে, যা ব্যাংকিং খাতের জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত। এজেন্ট ব্যাংক বা আউটলেটগুলো দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য প্রযুক্তিসমৃদ্ধ আর্থিক সেবার দ্বার উন্মুক্ত করেছে। এরই ধারাবাহিকতায় নতুন আউটলেটটি সততার নীতি, আন্তরিকতা, নিষ্ঠা ও প্রযুক্তিসমৃদ্ধ সেবা দেয়ার মাধ্যমে জনগণের জীবনমান উন্নয়নে কাজ করবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

সভায় আরও উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর জুনিয়র অফিসার মামুনুর রশিদ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর জুনিয়র অফিসার ওবায়দুর রহমান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর জুনিয়র অফিসার শামছুর রহমান, অত্র এজেন্ট ব্যাংকের কেশিয়ার মাসুদুর রহমান শামীম, শামীম হোসেন, মার্কেটিং অফিসার মামুনুর উদ্দীন প্রমুখ।

আলোচনা শেষে ফিতা কেটে এবং বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুলের বাজার জামে মসজিদের ইমাম ও খাতিব হাফেজ আব্দুস সবুর।