নগরঘাটায় ইউপি চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান লিপুর গণসংযোগ

189

নিজস্ব প্রতিনিধি : নগরঘাটা ইউনিয়নে আগমী ইউপি নির্বাচনকে সামনে রেখে নৌকার চেয়ারম্যান প্রাথী হিসেবে ঘোষণা দিয়েছেন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সমাজ সেবক মোঃ কামরুজ্জামান লিপু। সকালে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নের সকল নাগরিকের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেন। আগামী ইউপি নির্বাচনে জয়ী হলে নাগরিক সুযোগ-সুবিধা, সন্ত্রাস,মাদক,দালালমুক্ত ও দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি তার নির্বাচনীয় এলাকায় ভোটারদের সাথে মতবিনিময় কালে শত শত লোকজন নিয়ে মতবিনিময় করেন।

তিনি বলেন, জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই। ইউনিয়নবাসী আমাকে নির্বাচিত করলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে নগরঘাটা ইউনিয়ন বাসীর দীর্ঘদিনের সমস্যা, পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট, কালভার্ট, দারিদ্রতা দূরীকরণ, সুপেয় পানির ব্যবস্থা, হতদরিদ্র মহিলা এবং বেকার যুবকদের নানামুখী প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করে তুলবেন।

এ ছাড়া তিনি অসহায় নারীদের নির্যাতন বন্ধ, বাল্যবিবাহ প্রতিরোধ ও এসিড সন্ত্রাসের বিরুদ্ধে জনমত গড়ে তুলে ইউনিয়নকে একটি প্রক্রিয়াধীন ইউনিয়নে রূপান্তরিত করবেন। দীর্ঘদিনের জরাজীর্ণতাকে পিছনে ফেলে ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতায় স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল উন্নয়নমূলক কাজ ত্বরান্বিত করবেন। তিনি দৃঢ় প্রত্যয়ে বলেন, দীর্ঘদিনের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাবেন।