নওয়াপাড়া ইউনিয়নে ভিজিডির চাল বিতরণ

16

কে এম রেজাউল করিম, দেবহাটা : দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ক্ষুধা ও দরিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আজ ১০ই জুন সকল ১০টায় নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে ৯ টি ওয়ার্ডে মোট ৫৭০ টি কার্ডধারী পরিবারের মাঝে ৩০কেজি হারে চাল বিতরণের শুভ উদ্ভোধন করেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুজিবর রহমান।

চেয়ারম্যান বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সাধারণ মানুষের কথা চিন্তা করেন। করোনা মোকাবেলায় সবাই সচেতন থাকবেন। আমাদের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এম’পি মহোদয় সর্বক্ষণ আপনাদের খোঁজ-খবর নিচ্ছেন।

দেশের এই সংকট মুহুর্তে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন । নওয়াপাড়া ইউনিয়ান পরিষদের প্রতিটি ইউপি সদস্য গ্রামপুলিশ বৃন্দ সবাই দোয়া করবেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ কামরুজ্জামান, ইউপি সদস্য মোঃ আবুল কাসেম,মোঃ আকবর আলী গাজী,মোঃ নুরুজ্জামান সরদার,মোঃ আসমাতুল্যা গাজী, মোঃ মিজানুর রহমান প্রমুখ।