নওগাঁয়-৬ আসনে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলুর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ আসনে (আত্রাই-রানীনগর) বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলুর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার কর্মী সমর্থকরা।

শনিবার দুপুর ১২টায় জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। এ উপলক্ষে সকাল থেকে জেলা নির্বাচন অফিস কার্যালয়ে বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলুর নির্বাচনী এলাকা আত্রাই-রানীনগর এই দুই উপজেলার বিএনপি, যুবদল, ছাত্রদল,কৃষকদল,শ্রমিকদল এবং মহিলাদলের সকল স্তরের নেত্রীবৃন্দরা ব্যাপক উৎসাহ উদ্দিপনা নিয়ে জমায়েত হতে থাকে।

এসময় উপস্থিত ছিলেন, রানীনগর থানা বিএনপির সভাপতি এসএস আল ফারুক জেমস, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক একেএম জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি কাজী রবিউল ইসলাম, যুবদলের সভাপতি এমদাদুল হক, সাধারন সম্পাদক মোজাক্কির হোসেন, ছাত্রদল আহ্বায়ক শরিফ মাহমুদ সোহল, আত্রাই উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও তসলিম উদ্দিন, যুদবল সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু, যুবদলের সাধারন সম্পাদক পারভেজ ইকবাল এবং নওগাঁ আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট জাকারিয়া হোসেনসহ দুই উপজেলার বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক বলেন, এখন পর্যন্ত ১৮ টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। জেলায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৬৯৯টি, ভোট কক্ষের সংখ্যা ৩ হাজার ৯১৮ টি এবং ভোটার এলাকা ২৬৪০ টি। জেলায় মোট ভোটার ২০ লাখ ২ হাজার ৫২৫ জন।

error: লাল সবুজের কথা !!